1. info@dailyjanatarbarta.com : Admin :
  2. admin2@dailyjanatarbarta.com : Editor Janatar Barta : Editor Janatar Barta
  3. araf@yopmail.com : araf :
  4. editor@dailyjanatarbarta.com : JanatarBarta Editor : JanatarBarta Editor
  5. test@yopmail.com : test :
সংবাদ শিরোনাম :
ভোলার চলছে নির্বাচনী আমেজ! দুর্গম চরাঞ্চলে প্রর্থীদের প্রচারনায় ভোটাররা উৎফুল্ল দুই দেশে পাঠানো হয়েছে খালেদা জিয়ার বায়োপসির নমুনা তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে প্রার্থী ৫৩৮০১ জন বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার প্রতি আ.লীগের শ্রদ্ধা যুগান্তর গৃহকর্তাকে হত্যার হুমকি! চরফ্যাশনে মসজিদের খাদেমের স্ত্রীকে বাগিয়ে নেয়ায় যুবলীগ নেতা বহিস্কার! ভোলার মেঘনায় মালবাহী কার্গোতে ডাকাতি! দূই জলদস্যুকে ধরে ফেললো কোস্ট গার্ড প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট সিপিডিএ ‘র দ্বিতীয় বর্ষপূর্তিতে ক্যারিয়ার উন্নয়ন সপ্তাহ ১৫-২১ অক্টোবর সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু ৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী

দুই দেশে পাঠানো হয়েছে খালেদা জিয়ার বায়োপসির নমুনা

  • পোস্টের সময়কাল : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৪৪ মোট ভিউস্

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বায়োপসির নমুনা সম্পর্কে আরও স্বচ্ছ ধারণা পেতে- তা যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে পাঠানো হয়েছে।

শনিবার রাজধানীর এভার কেয়ার হাসপাতালের রিপোর্ট চিকিৎসকদের হাতে আসে। পরের দিন ওই নমুনা বিদেশে পাঠানো হয়েছে বলে মেডিকেল বোর্ডের এক চিকিৎসক যুগান্তরকে জানিয়েছেন।

ওই চিকিৎসক জানান, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে পাঠানো নমুনার প্রতিবেদন পেতে ২০ থেকে ২৫ দিন সময় লাগতে পারে।

এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন। তিনি বলেন, চেয়ারপারসনের জন্য গঠিত মেডিকেল বোর্ড রিপোর্ট পর্যালোচনা করে চিকিৎসাপত্র দিয়েছি। সেই অনুযায়ী তার চিকিৎসা চলছে। তার অবস্থা উন্নতির দিকে।

মেডিকেল বোর্ডের এক চিকিৎসক জানান, খালেদা জিয়া বয়স হয়েছে। জ্বর থাকায় কিডনি, ডায়াবেটিসের সমস্যা বেড়ে যাচ্ছে। বর্তমানে তার অবস্থা ভালো। শরীরের তাপমাত্রাও স্বাভাবিক আছে। নিয়মিত ওষুধের পাশাপাশি বোর্ডের পরামর্শ অনুযায়ী অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে।

শেয়ার করুন....

আরো দেখুন